সোমবার, ১২-এপ্রিল ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • ফেনীতে ৫ কোটি টাকার ইয়াবা জব্দ, স্বামী-স্ত্রীসহ আটক ৩

ফেনীতে ৫ কোটি টাকার ইয়াবা জব্দ, স্বামী-স্ত্রীসহ আটক ৩

shershanews24.com

প্রকাশ : ০৬ এপ্রিল, ২০২১ ০৩:১১ অপরাহ্ন

শীর্ষনিউজ, ফেনী: ফেনীতে প্রাইভেট কারে করে ইয়াবা পাচাঁরের সময় ১ লাখ ৭ হাজার ৭০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সদর উপজেলার রামপুর এলাকায় প্রাইভেটকার তল্লাশি করে ইয়াবা ট্যাবলেটসহ সেনাবাহিনীর চাকরিচ্যুত সৈনিক মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল (৩৫), তার স্ত্রী ববি আক্তার (৩২) ও মো. কায়েস (২৫) আটক করে র‌্যাব।

জব্দ করা হয়েছে সেনাবাহিনীর চাকরিচ্যুত সৈনিক মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডলের পরনে পরিহিত সেনাবাহিনীর ক্যাপ্টেন নাসির নামের একটি ড্রেস ও প্রাইভেটকার। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা।

আটককৃত মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ থানার জেলপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে, মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডলের স্ত্রী ববি আক্তার, অপরজন মো. কায়েস কক্সবাজার জেলার নোমানিয়াচড়া এলাকার হোসেন আহম্মেদের ছেলে।  

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, মাদকদ্রব্য নিয়ে একটি প্রাইভেটকার চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মহাসড়কের ফেনীর রামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চলায় র‌্যাব সদস্যরা। এসময় সন্দেহজনক প্রাইভেট কারকে থামানোর সংকেত দিলে প্রাইভেট কার না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেট কারটিকে আটক করে।

র‌্যাব আরো জানায়, প্রাইভেট কার তল্লাশির এক পর্যায়ে গাড়ি থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১ লাখ ৭ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ী মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল, তার স্ত্রী ববি আক্তার ও মো. কায়েসকে আটক করে র‌্যাব।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল র‌্যাবকে জানান, তিনি এক সময় সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত ছিলেন। পরে তাকে চাকরিচ্যুত করা হয়। ইয়াবা বহনের সময় তার পরনে সেনাবাহিনীর ক্যাপ্টেন নাসির নামের একটি ড্রেস ছিলো।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম থেকে সংগ্রহ করে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দয়ের করে আসামিদের ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

শীর্ষনিউজ/এসএফ