রবিবার, ১৬-মে ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • জেলা স্বাস্থ্য সুপারের বাসভবন থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

জেলা স্বাস্থ্য সুপারের বাসভবন থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

shershanews24.com

প্রকাশ : ১৮ এপ্রিল, ২০২১ ০৭:২৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, গাজীপুর: গাজীপুর জেলা স্বাস্থ্য সুপারের বাসভবন থেকে চন্দনা বর্মণ (১৩) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে গাজীপুর মহানগরের কাশিমপুর থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়। নিহত চন্দনা গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর (বর্মণপাড়া) গ্রামের মৃত নন্দন বর্মণের মেয়ে। সে দীর্ঘ ৪ বছর যাবৎ কাশিমপুর বাজার সংলগ্ন পূবালী ব্যাংকের পেছনে গাজীপুর জেলা স্বাস্থ্য সুপার সত্যরঞ্জন ধরের বাসায় গৃহকর্মীর কাজ করেছিল।

পুলিশ জানায়, ভবনের দ্বিতীয়তলায় বাড়ির মালিকের বাসায় গৃহকর্মীর কাজ করত চন্দনা। শনিবার সন্ধ্যায় ভবনের নিচতলায় ওয়েটিং রুম পরিষ্কার করার কথা বলে নিচে চলে আসে সে। কিছুক্ষণ পরেই বাড়ির লোকজন তাকে ওয়েটিং রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে নিচে নামিয়ে পুলিশকে খবর দেয়। 

পরে পুলিশ সুরতহাল করার সময় তার শরীরে একটি ক্ষতের চিহ্ন পায়। এতে প্রথমে কিছুটা সন্দেহ হয়। এ সময় আশপাশের লোকজনের মধ্যে বিভ্রান্তি তৈরি হয় এটি হত্যা নাকি আত্মহত্যা। তবে নিহতের স্বজনদের অভিযোগ তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। পরে ফাঁসি নিয়েছে বলে চালিয়ে দেয়া হচ্ছে। 

জিএমপি কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা জানান, রোববার সকালে লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
শীর্ষনিউজ/এসএসআই