বুধবার, ১৬-জুন ২০২১, ০৬:০০ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • ঈদের কেনাকাটায় দুই কিশোরী ধর্ষণ, ছেলেবন্ধুসহ চারজন কারাগারে

ঈদের কেনাকাটায় দুই কিশোরী ধর্ষণ, ছেলেবন্ধুসহ চারজন কারাগারে

shershanews24.com

প্রকাশ : ১৬ মে, ২০২১ ০৬:৩৪ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ঈদের কেনাকাটা করতে গিয়ে দুই কিশোরী ধর্ষণের অভিযোগের মামলায় একজনের ছেলে বন্ধু আশিকসহ চারজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। অপর তিনজন হলেন-আপু, রিফাত ও ফাহিম।

আজ রোববর দুই দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করা হকে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাজাদী তাহমিদা তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে, গত বুধবার তিন দিনের রিমান্ড শেষে তাদের চারজনকে ঢাকার  আদালতে হাজির করা হয়। এরপর ধর্ষণের ঘটনার আরেক মামলায় ঢাকার সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হোসেন প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।  অপরদিকে ধর্ষণের ঘটনায় করা এক মামলায় রিফাত ও অপু দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দিন দিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ভুক্তভোগী দুই কিশোরীর মধ্যে একজনের বয়স ১৮ বছর ও অন্যজনের বয়স ১৭ বছর। ওই দুজন পরস্পরের বান্ধবী। গত ৭ মে সন্ধ্যার পর তারা কেরানীগঞ্জের আবদুল্লাহপুর এলাকার মার্কেটে ঈদের কেনাকাটা করতে যান। সেখানে আশিক তাদের সঙ্গে দেখা করে দুজনকে বেড়াতে যাওয়ার কথা বলে রাজাবাড়ি এলাকার নির্জন স্থানের একটি ছাপরায় নিয়ে যান।

সেখানে আসিফের আরও আট বন্ধু ছিলেন। একপর্যায়ে আসিফসহ নয়জন ওই দুইজনকে পালাক্রমে ধর্ষণ করেন। তাদের কাছ থেকে ছাড়া পেয়ে তারা রাত ১০টার দিকে বাসায় গিয়ে ঘটনাটি পরিবারকে জানায়। ওই ঘটনায় ভুক্তভোগী একজনের ছেলে বন্ধুসহ নয়জনের নাম উল্লেখ করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করা হয়।
শীর্ষনিউজ/এসএসআই