শনিবার, ২৪-জুলাই ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামীর দাবি গ্যাসের বড়িতে মৃত্যু

স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামীর দাবি গ্যাসের বড়িতে মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ২১ জুলাই, ২০২১ ১০:২৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, রাজবাড়ী: রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় এক স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাংশা মডেল থানায় গত মঙ্গলবার একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জানা গেছে, প্রায় ১২ বছর আগে উপজেলার বিলজোনা গ্রামের শ্যামল বিশ্বাসের মেয়ে রিনা বিশ্বাসের সঙ্গে একই গ্রামের অজিৎ বিশ্বাসের ছেলে বিমন বিশ্বাসের বিয়ে হয়। বিমন তার স্ত্রী রিনাকে নিয়ে কয়েক বছর ধরে ঢাকার মিরপুরে বসবাস করছেন। গত ২০ জুলাই সকাল ৯টার দিকে তাদের মিরপুরের বাসায় মারা যান রিনা।

যোগাযোগ করা হলে রিনার স্বামী বিমন বিশ্বাস বলেন, তার স্ত্রী গ্যাস ফর্ম করে মারা গেছেন। সে এক সাথে ৭টি গ্যাসের বড়ি খাওয়ায় শারীরিক সমস্যা হয়। তবে রিনা কেন একসাথে ৭টি গ্যাসের বড়ি খান তার কারণ স্পষ্ট করে বলতে পারেননি বিমন বিশ্বাস।
 
এদিকে, গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে স্ত্রীর মৃতদেহ নিয়ে পাংশার পাট্টা ইউপির বিলজোনা গ্রামে ফেরেন স্বামী বিমন বিশ্বাস। সেখানে রিনার গলায় দাগ দেখে তার বাবার বাড়ির লোকজনের সন্দেহ সৃষ্টি হয়। সন্দেহের কারণে নিহতের চাচা তপন মন্ডল পাংশা মডেল থানায় জিডি করেন। জিডির প্রেক্ষিতে পাংশা মডেল থানার এসআই (উপ-পরিদর্শক) মিজানুর রহমান মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

এ বিষয়ে এসআই মিজানুর রহমান বলেন, রিনা বিশ্বাস মারা গেছেন ঢাকার মিরপুরে তাদের বাসায়। সন্দেহের কারণে তার পরিবারের পক্ষ থেকে পাংশা থানায় জিডি করা হয়েছে। নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
শীর্ষনিউজ/এসএসআই