বুধবার, ২২-সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • আইসিইউতে করোনা রোগীর ছুরিকাঘাতে দুই নার্স আহত

আইসিইউতে করোনা রোগীর ছুরিকাঘাতে দুই নার্স আহত

shershanews24.com

প্রকাশ : ২৩ জুলাই, ২০২১ ০৭:৫৬ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) করোনা রোগীর ছুরিকাঘাতে দুই নার্স ও এক ওয়ার্ড বয় আহত হয়েছেন। তাঁদের ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে নার্স মিতু রেখার (২৪) অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছে পুলিশ। আহত অন্যরা হলেন: নার্স ইমোনা আফরোজ ওরফে কাকলি (৪৫) এবং ওয়ার্ড বয় মো. সাগর (২৫)।

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) ইয়াসিন গাজী বলেন, উত্তরার শিন-শিন জাপান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন করোনা রোগী মো. সবুজ (২৪)। গতকাল রাত দেড়টার দিকে সবুজ হঠাৎ করেই ছুরি নিয়ে কর্তব্যরত নার্স মিতু রেখা ও ইমোনা আফরোজাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন।

এ সময় কর্তব্যরত ওয়ার্ড বয় সাগর তাঁদের বাঁচাতে গেলে সাগরকেও ছুরিকাঘাত করা হয়। আহত তিনজনই শিন-শিন হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে করোনা রোগী সবুজের বিরুদ্ধে মামলা করার প্রক্রিয়া চলছে। তাঁকে পুলিশ পাহারায় রাখা হয়েছে। হামলার কারণ জানা যায়নি।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মামলা হলে করোনার সংক্রমণ থেকে সুস্থ হওয়ার পর সাগরকে গ্রেপ্তার দেখানো হবে।

শীর্ষনিউজ/এসএফ