শুক্রবার, ১৬-এপ্রিল ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
  • প্রবাস
  • »
  • লেবাননে প্রবাস দর্পণের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

লেবাননে প্রবাস দর্পণের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

shershanews24.com

প্রকাশ : ০৩ মার্চ, ২০২১ ০২:৩০ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, লেবানন: লেবাননে মনোরম ও আনন্দ ঘন পরিবেশে লন্ডন ভিত্তিক অনলাইন নিউজ পোর্টোল ও অনলাইন টিভি প্রবাস দর্পণ এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপ করা হয়েছে। প্রবাস দর্পণ এর দর্শক ফোরাম লেবাননের আয়োজনে বৈরুতের আলকোলা শ্রমিক ফেডারেশন হল রুমে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

লেবানন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে ও মানবিক প্রবাসী সংগঠনের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম টনির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবাস দর্পণের লেবানন প্রতিনিধি ওয়াসীম আকরাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মায়া চৌধুরী, আফজাল হোসেন, সোনিয়া আক্তার, রেজাউল করিম, গাজী রাসেদ,শামীম হোসেন, আনোয়ার হোসেন পান্না সহ প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রবাস দর্পণ পাঁচ বছরে পর্দাপণ করেছে। বাস্তবতা, সত্য ও বস্তুনিষ্ঠতা সংবাদ প্রচারণার জন্য উপদেষ্টা বখতিয়ার রহমান এবং সম্পাদক ও প্রকাশক রূপচাঁদ দাশ রূপক দীর্ঘ ৫বছর আগে এই মিডিয়াটি চালু করে ছিলেন। লেবাননে দীর্ঘ প্রায় দেড় বছর ধরে অসহায় প্রবাসীদের পাশে রয়েছে এই প্রবাস দর্পণ। প্রবাস দর্পণে সংবাদ প্রচারের মাধ্যমে  অসহায় লেবানন প্রবাসীদের সমস্যা গুলো দেশের শীর্ষ স্থানীয় নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। যার ফলে তিনবার জাতীয় সংসদে উপস্থাপিত হয়েছে লেবানন প্রবাসীদের সমস্যাগুলো, স্বয়ং প্রধানমন্ত্রীর দৃষ্টিতে আনা হয়েছে। আমরা আশা রাখি অচিরেই এর সফলতা আসবে।

লেবাননের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃ্ন্দ ও লেবাননের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।