সোমবার, ১৭-মে ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন
  • প্রবাস
  • »
  • প্রেমিকার সঙ্গে অভিমান, সৌদিপ্রবাসীর আত্মহত্যা

প্রেমিকার সঙ্গে অভিমান, সৌদিপ্রবাসীর আত্মহত্যা

shershanews24.com

প্রকাশ : ০৪ মে, ২০২১ ১০:৩২ পূর্বাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: প্রেমিকার সঙ্গে অভিমান করে সৌদি আরবের রাজধানী রিয়াদে নূর হোসেন (২৫) নামে এক প্রবাসী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা ভূজপুর থানার বাগান বাজার ইউনিয়নের হাজিপাড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম মোহাম্মদ শফি উল্লাভ

মৃত নূর হোসেনের আরও ৭ ভাই বোন আছে। তিনি ছিলেন সপ্তম। ২০১৭ সালের মার্চে তিনি সৌদি আসেন। গত রোববার স্থানীয় সময় সকাল ৮টার দিকে রিয়াদের এসকান-১ এলাকায় আত্মহত্যা করেন নূর।

নিহতের ভাই খোকন জানান, নূরের সঙ্গে বাংলাদেশে থাকা এক তরুণীর ফোনে কথাবার্তা হতো। মেয়েটির সঙ্গে ঝগড়ার রেশ ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। তিনি বলেন, প্রতিদিনের মতো ঘটনার দিনও আমরা ২ ভাই কোম্পানির গাড়িতে করে কাজে বের হই। কাজে যাওয়ার কিছুক্ষণ পর নূরের কর্মস্থল থেকে সহকর্মীরা ফোন করে জানায়, সে মারা গেছে। তবে কীভাবে মারা গেছে প্রথমে আমাকে তা জানানো হয়নি। পরে তারা আমাকে জানায় নূর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

নূরের সঙ্গে কোনো তরুণীর কথা হতো, জানতেন না খোকন। পরে নূরের বাড়িতে ফোন করে তার ভাবীদের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হন তিনি। এ ছাড়া নূরের মোবাইলে ওই তরুণীর বেশ কয়েকটি ছবিও পান তিনি। ওই তরুণী কুমিল্লায় বসবাস করেন বলেও জানান খোকন।

নূরের মরদেহ রিয়াদের স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা আছে।
শীর্ষনিউজ/এম