শনিবার, ১২-জুন ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • নিজের বিয়ে সম্পর্কে যা বললেন রেলমন্ত্রী

নিজের বিয়ে সম্পর্কে যা বললেন রেলমন্ত্রী

shershanews24.com

প্রকাশ : ১১ জুন, ২০২১ ০৮:৪৮ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: দ্বিতীয় বিয়ে করলেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। প্রথম স্ত্রী মারা যাওয়ার প্রায় আড়াই বছর পর দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে শাম্মী আকতার মনিকে বিয়ে করলেন তিনি। কনে শাম্মী আক্তারের বয়স ৪২ বছর আর বর নূরুল ইসলামের বয়স ৬৫। কনে শাম্মী আকতার মনি পেশায় ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ও আইনজীবি।

নিজের বিয়ে প্রসঙ্গে রেলমন্ত্রী শুক্রবার (১১ জুন) বলেন, গত ৫ তারিখে আকদ করেছি। তিনি (স্ত্রী) ল পাস করেছেন। 

মন্ত্রী আরও বলেন, উত্তরায় আকদ হয়েছে। সেখানে দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন উপস্থিত ছিলেন। কনেকে এখনও উঠিয়ে আনা হয়নি। বড় কোনো আয়োজনের চিন্তা আপাতত করছেন না জানিয়ে সুজন বলেন, “দেশের পরিস্থিতি তো এখন সেরকম নাই।

এর আগে বৃহস্পতিবার মনির বড় ভাই মো. মিলন হোসেন জানান, গত শনিবার প্রধানমন্ত্রীর অনুমতিক্রমে আমার বোনের সঙ্গে ঘরোয়াভাবে রেলমন্ত্রীর বিয়ে হয়েছে।

জাহিদুল ইসলাম মিলন বলেন, আইনি বিষয়ে পরামর্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রীর কাছে যায় আমার বোন। পরে আমার বোনকে মন্ত্রীর পছন্দ হয়। পারিবারিকভাবে ৫ জুন উত্তরায় আমার বোনের বাসায় তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষে আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম।

তিনি বলেন, আমার বোন উত্তরায় থাকে। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের অ্যাডমিনে চাকরি করতো। এরইমধ্যে ল’ পাস করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্র্যাকটিস করছে।
শীর্ষনিউজ/আরএইচ